চুপিসারে চতুর্থ বিয়ে সারলেন শ্রাবন্তী!

বর্ত’মানে চর্চায় রয়েছেন টলিউডের দুই নায়িকা নুসরত’জাহান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শ্রাবন্তী টলিউডের অন্য’তম সুন্দরী নায়িকা তবে তার চর্চায় থাকার বিশেষ কারণ হয়ে দাঁড়িয়েছে তার ব্যক্তিগত জীবন। তিন তিন’বার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। তবে কোন’বারের বিয়েই অভিনেত্রীর কাছে সুখকর হয়নি।

ইতি’মধ্যে তৃতীয় স্বামী রোশনের সাথেও অভিনেত্রীর সম্পর্ক তিক্ত হয়ে উঠেছে। আইনত বিচ্ছেদ না হলেও গত বছর থেকেই স্বামীর সাথে সমস্ত সম্পর্ক চুকিয়ে আলাদা থাকতে শুরু করে দিয়েছেন অভি’নেত্রী। আর এরই মাঝে শোনা যাচ্ছে নায়িকার নতুন প্রেমের গুঞ্জন।

জানা যাচ্ছে তৃতীয় স্বামী রোশন বিচ্ছেদ চাইছেন না অভি’নেত্রীর সাথে, আর সেই কারণে’ই বিবাহ পুন’রুদ্ধারের জন্য আইনের দ্বারস্থ হয়েছেন অভি’নেত্রীর স্বামী। তবে এসবের মাঝেই হঠাৎ কনের সাজে সামনে এসে সকল’কে চমকে দিলেন শ্রাবন্তী। তাহলে কি আবার চতুর্থ’বার বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা? সম্প্রতি শ্রাবন্তী নিজের ইনস্টা’গ্রামে নব বধূবেশে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে লাল শাড়ি পড়ে কনের সাজে শ্রাবন্তী, হাতের শাঁখা পলা মাথায় টোপর। নাকে বড় নথ। সিঁথি’তে সিঁদুর।

শ্রাবন্তীর ছবি’টি পোস্ট করার সাথে সাথে তার চতুর্থ বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়ে যায় নেটি’জেনদের মধ্যে। রীতিমতন গুঞ্জন শুরু হয় তবে কি আবার বিয়ে করলেন শ্রাবন্তী চট্টো’পাধ্যায়! যদিও ছবির নিচে শ্রাবন্তী পষ্ট ভাবে লিখে দিয়েছেন ব্রাইডাল শুটের (bridal photoshoot) জন্যই তার এই সাজ। তবুও নেটিজেনরা ট্রোল করতে ছাড়েন’নি অভিনেত্রীকে।

একাধিক’বার বিয়ের পিঁড়িতে বসা এবং বিয়ে ভেঙে দেওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় বার’বার ট্রোল হতে হয়েছে শ্রাবন্তীকে। আর এবার তার ব্রাইডাল ফটোশুট ছাড়ার পরেও ট্রোলের হাত থেকে অব্যা’হতি পেলেন না অভিনেত্রী।

বহু নেটিজেনরা অভিনেত্রী ছবি’তে মন্তব্য করেছেন, ‘তিন তিন’বার বউ সাজার পরেও আবার বউ সাজার শখ হয়েছে’। আবার অনেকে লিখেছেন, ‘ অভিনেত্রী এবার বিয়ে করতে ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করবেন’। যদিও তৃতীয় স্বামী রোশন’কে ছেড়ে দেওয়ার পর থেকেই ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে একে’বারে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টো’পাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *