নৌকায় সুন্দরী তরুণী অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

এক যুবতী মেয়ে নদীর মধ্যে নৌকার উপরে অনেক সুন্দরভাবে ডান্স করতে দেখা যায়, ডান্সের ভিডিওটি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে, ভিডিওটি এই পোষ্টের নিচের দিকে দেওয়া হয়েছে।

আরোও পড়ুন..’আংটি বদল করেও কেন রাশমিকার বিয়ে হয়নি’? হায়দ্রাবাদ, ১৫ মে – ভারতীয় দক্ষিণী সি’নেমার জনপ্রিয় অ’ভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ক্যারিয়ারে বেশ ভা’লো সময় পার করছেন।

খুব শিগগির ব’লিউড সিনেমাতেও পা রাখবেন তিনি।
রাশমিকাকে বলা হয় ‘ভা’রতের জাতীয় ক্রাশ’। ভক্তরা তাকে ‘এক্সপ্রেসন কুইন’ বলেও ডাকেন। কিন্তু ব্যক্তিগত জীবনে প্রেমের অ’ভিজ্ঞতা খুব একটা মধুর নয় রাশমিকার।

ভালোবেসে অ’ভিনেতা রক্ষিত শেঠির বাগদান সেরেছিলেন এই অভিনেত্রী। কিন্তু আংটি ব’দল হলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি এই জুটির।

‘কিরিক পার্টি’ সি’নেমার সেটে রাশমিকা ও রক্ষিতের প্রেম হয়। ২০১৭ সালে বাগদান সারেন তারা। কিন্তু পরের বছরই তাদের বাদগান ভেঙে যায়। এরপর সা’মাজিক যোগাযোগমাধ্যমে অনেক কটাক্ষের শিকার হন রাশমিকা।

ইতোমধ্যে ‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিত পেয়েছেন। জানা যায়, প’রস্পরের মধ্যে কিছু সমস্যা সৃষ্টি হ’ওয়ায় আর পরের ধাপে যাননি রাশমিকা ও রক্ষিত

একটি সূত্র ভা’রতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘রাশমিকা তার মা-বাবার সঙ্গে আলোচনার পরই এই সিদ্ধান্ত নিয়েছেন। এটি অনেক ক’ঠিন একটি সিদ্ধান্ত ছিল। কিন্তু ব্যক্তিগত স’মস্যা ও আবেগ নিয়ন্ত্রণ করেই তিনি কঠিন সিদ্ধান্তটি নিয়েছেন।’

এদিকে রাশমিকা বাগ’দান ভেঙে দিলে সেই সময় স্থানীয় একটি টিভি চ্যানেলে এই অভিনেত্রীর মা বলেন, ‘আমি বিষয়টি নিয়ে খুবই বিব্রত, তবে তা কাটিয়ে উঠছি। সবার ক্ষেত্রেই তার জী’বনটাই প্রথমে।

অন্যকে কষ্ট দিতে কেউ-ই পছন্দ করেন না। সবারই সুখে থাকা উচিত।’ বর্তমানে রাশমিকার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সি’নেমা তামিল ভাষার ‘সুলতান’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কার্থি। তেলে’গু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ সিনেমায় অ’ভিনয় করছেন তিনি।

এর মধ্যে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অ’র্জুনের বিপরীতে দেখা যাবে তাকে। ‘মিশন মজনু’ সিনেমায় সিদ্ধার্থ মা’লহোত্রার সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *