পরীমনির ডিএনএ টেস্ট, নতুন মোড়!

সময়ের সাথে সাথে পা’ল্লা দিয়ে যে কয়জন অভি’নেত্রী সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরী’মণি অন্যতম। এই পর্যন্ত ভিন্ন’ধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

ফের আলোচনায় এসেছেন এই বিউটি কু’ইন। নতুন খবর হচ্ছে, ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি’কে ধর্ষণ চেষ্টার মামলার শুনানি’তে আসামি পক্ষের আইন’জীবী ডিএনএ টে’স্ট করানোর কথা বলেছেন আদালত’কে।

পরীমনি’কে ধর্ষণ চেষ্টার মামলায় বুধ’বার ঢাকার সিনিয়র জুডি’শিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদাল’তে ওই দুই আসামি’কে গ্রেফতার দেখানো’সহ ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। সাভার থানার পরি’দর্শক মো. কামাল হোসেন রিমান্ডের এ আবেদন করেন। রিমান্ড আবেদনে বলা হয়, পরী’মনি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অভি’নেত্রী। আসামিরা তাকে মার’ধর করে শ্লীলতাহানি করে এবং ধর্ষ’ণের চেষ্টা করেন।

পরীমনি’কে মদ পানের চেষ্টা করিয়ে পরবর্তীতে ধর্ষণের চেষ্টা সহ আরও ব’ড় কোনো ক্ষতি করার পরি’কল্পনা ছিল কি না- তা জানার জন্য এবং মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি’দের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা’বাদ একান্ত জরুরি।

আসামি পক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পা’দক মিজানুর রহমান বলেন, অবশ্যই তিনি (পরী’মনি) সেলিব্রেটি। তা না হলে কি আর রাত ১২টায় ক্লাবে যায়। মামলায় ধর্ষণ চেষ্টার অভি’যোগ আনা হয়েছে। সেক্ষেত্রে ডিএনএ টেস্ট ক’রানো যেতে পারে, সিসিটিভি ফুটে’জ বিশ্লে’ষণ করা যেতে পারে। এসব করলেও প্রমাণ পাওয়া যাবে যে নাসির উদ্দিন মাহমুদ নির’পরাধ।

পরে শুনানি শেষে ব্যব’সায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁ’চ দিন করে রিমান্ডের আ’দেশ দিয়েছেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *