বৌদির খোলামেলা হট গোসলের ভিডিও ফেসবুকে ভাইরাল, (ভিডিও)

সোশ্যাল মিডিয়া ফেসবুক বা ইউটিউবে দেখা যায় অনেক ধরনের ভিডিও ভাইরাল হয়, এর মধ্যে বিশেষ করে যেগুলো মেয়েদের গোসল মেয়েদের ডান্স এগুলো ভাইরাল হয় বেশি, একটি তরুণীর গো’সলের ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

আরোও পড়ুন..’বিয়ের আগেই হানিমুনে রণবীর-আলিয়া’!
রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভা’টের প্রে’মের গুঞ্জন নতুন নয়। এমনকি প্রকাশ্যেই এই দুই বলিউড তারকা বিভিন্ন সময়ে ক্যামেরায় ধরা দি’য়েছেন। এবারও পা’পারাজ্জির ক্যামেরা এড়াতে পারেননি তারা।

সম্প্রতি গোয়ার উদ্দেশে যাত্রা করেন রণবীর-আলিয়া। গোয়া যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন এই আলোচিত রো’মান্টিক যুগল।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানানো হচ্ছে, করোনার কারণে বিদেশে না গিয়ে গোয়াতেই ছুটি কাটাবেন রণবীর-আলিয়া। মুখে মাস্ক এঁটে যখন এই দুই তারকা মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন তখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে।

পাপারাজ্জিদের ক্যামেরায় তোলা সেই ছবি মু’হূর্তে ভাইরাল হয়ে যায়। যদিও রণবীর পাপারাজ্জিদের ক্যামেরা দেখে কিছুটা বিরক্তিই উগড়ে দেন।

বিয়ের আগেই কি তবে আলিয়াকে নিয়ে হানিমুন সেরে ফেলছেন রণবীর! তাদের গোয়া যাত্রার পর এমন কৌতুহল ও কানাঘুষাও শুরু হয়েছে বলিউড পাড়ায়। এ নিয়ে ভক্ত-অ’নুরাগীদের আগ্রহও এখন তুঙ্গে।

‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করার পর রণবীর-আলিয়া নতুন কোনও ছবিতে আ’বারও জুটি হচ্ছেন কিনা সেটি বিষয়টি এখনও জানা যায়নি। প’রিচালক অয়ন মুখার্জির ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবি মুক্তি পাওয়ার পরই এ নিয়ে সিদ্ধান্ত নেবেন রণবীর-আলিয়া।

ক’রোনাকালে বলিউড অভিনেতা ঋষি কাপুরের মৃ*ত্যুর পর আ’পাতত রণবীর কাপুর বিয়ের কথা ভাবছেন না বলে জানা গেছে। তবে মহেশ ভা’টের কন্যা আলিয়া ভাটের সঙ্গেই যে রণবীরের নতুন ইনিংস শুরু হচ্ছে- তেমনই ধারণা বি-টাউনের। এখন শুধুই সা’তপাকে বাঁধা পড়ার অপেক্ষা তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *