বৌ*দির সাথে চুটিয়ে প্রেম করতে গিয়ে ধরা খেল দেবর, মুহূ*র্তেই ভাইরাল (দেখুন ভিডি’ও)

এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছ-ড়িয়ে প-ড়ছে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় ।

এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্র’শিক্ষণপ্রা’প্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচে কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যা-পক পরিমাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো ।

বর্তমানে দেশের যা অবস্থা তাতে পুনরায় মানুষ আবার ঘর-ব-ন্দি ‘হতে চলেছে ।এবং আমর’া আগের বছর যখন ল-কডা-উন ছিল তখন দেখেছিলাম যে বিভিন্ন মানুষ বিভিন্ন প্রজন্মের মানুষ তারা নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ারসামনে তুলে ধরে জনপ্রিয় ‘হতে চেয়েছিল এবং হয়েছিল অনেকেই। তাই বাড়ির মধ্যে অনেকেই বিভিন্ন ধরনের নাচ গান বা কবিতা পাঠ করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ঠিক তেমনই শেয়ার করলেন এই দুই যুবতী ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে ব্যা-পক প-রিমাণে । সেখানে দেখা যাচ্ছে যে জ-‘ঙ্গলের একটি রাস্তার মধ্যে দুই যুবতী জনপ্রিয় হিন্দি গান ‘বর্শ রে মেঘা মেঘা’ গান টি সাথে তু-মুলভাবে নেচেছেন এবং তারা যে প্র’শিক্ষণপ্রা’প্ত সেটি আপনি না তাদের নাচ দেখলেই বুঝতে পারবেন । কারণ প্রতিটি স্টেপে তারা ফুটিয়ে তুলেছে তাদের মনের ভেতরে লুকিয়ে থাকা ভাবনাচিন্তা গু’-লিকে । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রায় ১১ লক্ষেরও বেশি মানুষ এসেছে প্রচুর মন্তব্য ও শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *