মারামারি ও ছিন*তাইয়ের মামলায় টিকটক অপু গ্রেপ্তা*র

সড়কে মা’রামা’রি ও ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মা’মলায় টিকট’কের জনপ্রিয় মুখ টিকট’ক অ’পুকে গ্রে’প্তার করেছে উত্তরা পূর্ব থা’না পু’লিশ।

গতকাল সোমবার রাত সোয়া ১০টার দিকে তাকে গ্রে’প্তার করা হয়। সে সময় তার সহযোগী নাজমুলকেও গ্রে’প্তার করা হয়।

সোমবার দিবাগত রাত ১টার দিকে বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন মা’মলার ত’দন্ত কর্মক’র্তা ও উত্তরা পূর্ব থা’নার উপপরিদর্শক (এসআই) আজিজ তালুকদার।

আজিজ তালুকদার বলেন, গত রোববার উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউয়ের রাস্তা দখল করে টিকট’ক অ’পু ও তার বেশ কয়েকজন সহযোগী আড্ডা দিচ্ছিলেন।

সে সময় মেহেদী হাসান নামের এক ব্যক্তি ও তাঁর বন্ধুরা গাড়ি নিয়ে ওই সড়ক ধরে যাচ্ছিলেন। মেহেদী রাস্তা ছাড়তে হর্ন দেন। কেন হর্ন দেওয়া হলো তা নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা ঘটে।

আজিজ তালুকদার আরো বলেন, পরে অ’পু ও তার সহযোগীরা মিলে মেহেদী হাসান ও তার বন্ধুদের মা’রধর করেন। মা’রধরের ঘটনার সময় মেহেদী হাসানদের মুঠোফোনও ছিনতাই করা হয় বলে মা’মলার এজাহারে উল্লেখ আছে।

ঘটনার পরদিন অর্থাৎ সোমবার দুপুরে ভুক্তভোগীর বাবা এস এম মাহবুব আলম বাদী হয়ে মা’রামা’রি ও ছিনতাইয়ের অ’ভিযোগ এনে উত্তরা পূর্ব থা’নায় আটজনের নাম উল্লেখসহ অ’জ্ঞাতনামা আরো ৩০ জনের বি’রুদ্ধে একটি মা’মলা করেন।

ওই মা’মলায় অ’পু ও তার এক সহযোগী নাজমুলকে উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে গ্রে’প্তার করা হয়েছে।

এসআই আজিজ বলেন, ওই ঘটনার ব্যাপারে অ’পু ও নাজমুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মঙ্গলবার তাদের আ’দালতে পাঠানো হবে। অ’পুর গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী। আর অ’পুর বাড়ি দক্ষিণখান এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *