যাত্রা গানে হট মেয়ের খোলামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিভিন্ন মেলাগুলোতে দেখা যায় অনেক যাত্রা হয়ে থাকে, ঐ যাত্রা গুলোতে বিনোদনের জন্য অনেক মে’য়েকে ভাড়া করে নিয়ে আসে কতৃপক্ষ।
পরবর্তিতে ঐ মেয়েগুলোকে দর্শকের মন জয় করার জন্য তারা খো’লামেলা ডান্স করে থাকে।

আরোও পড়ুন..’ক্যারিয়ারের শুরুটা সুখকর ছিল না রণবীরের’
২০১০-এ তার প্রথম ছবি ব্যান্ড বাজা বারাত-এর মাধ্যমে ব’লিউডে পা রেখেছিলেন অ’ভিনেতা রনবীর সিং। দেখতে দে’খতে দশ বছর কেটে গি’য়েছে।

এই দশ বছরে অ’নেক চড়াই-উৎরাই এর মধ্যে দিয়ে গেছে তার কেরিয়ার গ্রাফ। তবে কে’রিয়ারের প্রথমের দিনগুলি মোটেই সু’খকর ছিল না রণবীরের।
সম্প্রতি সংবাদ মাধ্যম হি’ন্দুস্তান টাইমস-এ দেওয়া একটি সা’ক্ষাৎকারে,

তিনি নিজের দশ বছর আ’গেকার সেই কঠিন লড়াইয়ের দিনগুলির স্মৃতিচারণা করেন রনবীর। ২০১০ এ আদিত্য চো’পরার সি’নেমা ব্যান্ড বাজা বারাতের মাধ্যমে আত্মপ্রকাশ করার আগে প্রায় সাড়ে তিন বছর ধরে ই’ন্ডাস্ট্রিতে স্ট্রা’গেল করেছেন তিনি।

অনেক লাঞ্ছনা, গঞ্জনা সহ্যও করতে হয়েছে তাকে। এবং অ’বশেষে নিজের প্রচেষ্টায় স’ফলতার সিঁড়ি বেয়ে উপরে উঠেছেন তিনি।
তিনি জানিয়েছেন, বর্তমান সময়ের তু’লনায় দশ বছর আগে ব’লিউডে কোন ওটিটি প্ল্যা’টফর্ম না থাকার দরুন কাজের সুযোগ অনেক কম ছিল।

তিনি আরও জানান, যে সেই সময় প্রায় সাড়ে তিন বছর ধরে তিনি অ’ন্ধকারে হাতড়ে ও প্রোডাকশন হা’উজের অফিসে অফিসে নিজের পোর্টফোলিও নিয়ে ঘুরে বে’ড়িয়েছিলেন এবং অবশেষে ২০১০ এ তিনি ব্যান্ড বাজা বারাতে মুখ্য চ’রিত্রে অ’ভিনয় করার সুযোগ পান।

সা’ক্ষৎকারে তিনি এও বলেন যে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তিনি এত কিছু পাবেন তা কো’নদিনও কল্পনাও করেননি তিনি। তার এই সা’ফল্যের পেছনে তার বাবা মা’য়ের ভালবাসা, ত্যাগ, আশীর্বাদ ও সমর্থনের কথাও বলতে ভো’লেননি র’নবীর।

গত দশ বছরে বেশ কয়েকটি হি’ট ছবি রয়েছে রনবীরের ঝুলিতে। ব্যান্ড বাজা বারাত ছা’ড়াও তার ঝুলিতে রয়েছে বা’জিরাও মস্তানি, লুটেরা, রামলীলা, পদ্মাবত সহ আরও অনেক ছবি। প্রতিটি ছবিতেই তার সা’বলীল অভিনয় দ’র্শকদের মন ছুঁয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *