সিনেমায় অভিনয় করবেন টিকটক তারকা ‘অপু ভাই’

সোশ্যাল মিডিয়ায় আলো’চনা-স’মালো’চনার তু’ঙ্গে ছিলেন ‘অপু ভাই’। টিকটক ও লাইকিতে ভিডিও বানিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হা’সির খো’রাক জুগিয়েছেন তিনি। দেশজুড়ে অপু ভাই হিসেবে পরিচিত পেলেও তার আসল নাম ইয়াসিন আরাফাত অপু। টিক’টিক ভিডিও বানানোকে ঘিরে একটি মা’রামা’রির ঘটনায় তিনি জে’লও খেটেছেন।

এবার সেই অপু ভাইকে দেখা যাবে সিনেমার পর্দায়! শুনতে বি’স্ময়কর হলেও ঘটনা কিন্তু সত্যি। দেশের টিভি নাটকে অন্যতম মেধাবী ও সফল নির্মাতা আদনান আল রাজীবের মুক্তি প্রতী’ক্ষিত ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’-এ অভিনয় করেছেন অপু। ফিল্ম’টির সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে তাকে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হওয়া বিতর্কিত কিছু বিষয় নিয়ে নি’র্মিত হয়েছে ‘ইউটিউমার’। অন্তর্জালে তার’কা হয়ে উঠতে যেমন সময় লাগে না, তেমনি মুহূর্তেই তাকে নিচে ছু’ড়ে ফেলতে সময় লাগে দর্শকদের। সেই বার্তাই দেওয়া হচ্ছে ওয়েব ফিল্মটিতে। তবে নির্মাণ ও গল্প বলার কৌশলে থাকছে ভিন্নতা।

এ বিষয়ে নির্মাতা আদনান আল রাজীব বলেছেন, মানুষের শরীরে যেমন টি’উমার হলে কে’টে ফে’লে দিতে হয়, তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এই বিষয়টা চলে আসে। ইউটিউবে ক্রিয়েটরদের প্রয়োজন রয়েছে। কিন্তু টিউ’মারদের প্রয়োজন নেই। এসব টিউ’মার কে’টে ফেলে দেওয়া উচিৎ কি না, আর না কে’টে ফেললে কী অবস্থার সৃষ্টি হবে, সেটা দর্শকরা এই ফিল্মে দেখতে পাবেন।

‘ইউটিউমার’-এর মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ ও সংগীত তারকা প্রীতম হাসান। এছাড়াও আছেন শরাফ আহমেদ জীবন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির, তাহসিনেশন, গাউসুল আলম শাওনসহ অনেকেই। ঈদের দিন ফিল্মটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *